সকল মেনু

গরিব দুঃখী পরিবারকে সহায়তা করতে চান গীতিকার মনির হোসেন মনি

গীতিকার মনির হোসেন মনি। এ পর্যন্ত গান লিখেছেন ৩শ’র উপরে। তবে বিভিন্ন কন্ঠশিল্পীদের কন্ঠে প্রকাশ পেয়েছে ২শ’র মতো। তার লেখা প্রথম গান প্রকাশ হয়েছিলো ২০০৭ সালে জনপ্রিয় কন্ঠশিল্পী এস ডি রুবেলে কন্ঠে।

এরপর আর থেমে থাকেননি এই গীতিকার। একের পর এক গান লিখে গেছেন। গেয়েছেন- নতুন পুরনো অনেক কন্ঠশিল্পী। তার লেখা এবং কন্ঠশিল্পী মুনিয়া মুন’র কণ্ঠে ‘আমার লেখা কলিজাতে লাগে বন্ধু’ গানটি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে।

তার লেখা গানে কন্ঠ দিয়েছেন কন্ঠশিল্পী এস ডি রুবেল, এস এম শরৎ, মুনিয়া মুন, রাজু মন্ডল, প্রিন্স হাবিব, সাদিয়া মৌরি, জুয়েল আজমীর, আইরিন আক্তার ডেইজী, রুমা হাওলাদার, আকরাম, এরফান টিপু, হালিম আরমান রুনা বিক্রমপুরি, জুথী আখী, লাবন্য মোস্তফা, বিমুল সিনহা, সামিয়া চৌধুরী, আশা, লিলিসহ আরো অনেকে।

কাজ করেছেন এরফান টিপু, এইচ আর লিটন, শামীম আশিক এন এ জিয়া, ইঞ্জিনিয়ার ডালিম, মান্নান মোহাম্মদসহ অনেক সঙ্গীতপরিচালকের সাথেই।

তবে এখনো থেমে নেই তিনি। প্রবাসে থেকেও দেশের গানের উপর ভালোবাসা রেখে কাজ করে চলেছেন প্রতিনিয়িত। রয়েছে ‘আপন সুর’ নামের নিজের একটি ইউটিউব চ্যানেল।

সময়কন্ঠকে তিনি বলেন, গানে আছি গানের মাঝেই থাকতে চাই সবসময়। আমার স্বপ্ন আমার গান দিয়ে ‘আপন সুর’ ইউটিউব চ্যানেলটি থেকে যে অর্থ আসবে তা দিয়ে ভালো প্রতিবা খুঁজে বের করা। আর কিছু অর্থ গরিব দু:খী পরিবার কে সহায়তা করা।

উল্লেখ্য- অচিরেই রাজু মন্ডল, সামিয়া চৌধুরী, রুমা হাওলাদার, বিমুল সিনহাসহ অনেকের কন্ঠে নতুন গান আসতেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top