সকল মেনু

আইনি জটিলতায় মনি কিশোরের মরদেহ

এখনো ঢাকা মেডিকেলের মর্গে রয়েছে জনপ্রিয় কন্ঠশিল্পী মনি কিশোরের মরদেহ। আইনি জটিলতার কারনেই মরদেহটি এখনো হস্থান্তর করেননি পুলিশ। জানা যায়, একসময় হিন্দু থেকে মুসলিম হয়েছিলেন এই কন্ঠশিল্পী। কিন্তু তার পরিবারের কেউ দেশে না থাকায় সেই কাগজপত্র দেখাতে পারছেন না কেউ। আর সে কারনেই তৈরি হয়েছে জটিলতা। তবে বিষয়টি নিয়ে কাজ করছেন গীতিকার ও সুরকার মিল্টন খন্দকার এবং কন্ঠশিল্পী খালেদ মুন্নাসহ আরো কয়েকজন।

২২ অক্টোবর দুপুরে কন্ঠশিল্পী খালেদ মুন্না সময়কন্ঠকে বলেন- পুলিশ কর্মকর্তার সাথে আমাদের কথা হয়েছে। তারা বলেছিলেন মনি কিশোর দা’র মেয়ে দেশে আসলে মরদেহটি দিয়ে দিবেন। তার মেয়ের সাথেও আমাদের কথা হয়েছে । সে আসার কথা ছিল, কিন্তু আজ সকালে হটাৎ করেই বলছে সে আসতে পারবে না। এ নিয়ে বিষয়টি আরো জটিল হয়ে যাচ্ছে। তবে আমরা দাদার হিন্দু থেকে মুসলিম হওয়ার একটা পেপার কাটিং হাতে পেয়েছি। সেটি নিয়ে আজ দুপুরে ডিসি’র সাথে দেখা করতে যাবো। আশা করছি ঝামেলাটা মিটে যাবে।

তিনি আরো বলেন- মনি কিশোর দাদার এমন সমস্যা চলছে দু’দিন ধরেই। আমি এবং মিল্টন ভাইসহ আরো কয়েকজন চেষ্টা করে যাচ্ছি।

উল্লেখ্য- রাজধানীর রামপুরার নিজ বাসা থেকে নব্বই দশকের জনপ্রিয় গায়ক মনি কিশোরের লাশ উদ্ধার করেছে পুলিশ। ‘কী ছিলে আমার বলো না তুমি’ এর মত বেশ কিছু জনপ্রিয় গানের এ শিল্পী রামপুরা বাংলাদেশ টেলিভিশন ভবনের পেছনের একটি বাসায় একাই বসবাস করতেন। গত রোববার রাত ১০টার দিকে মনি কিশোরের লাশ সেই বাসা থেকে উদ্ধার করেন রামপুরা থানার ওসি আতাউর রহমান আকন্দ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top